• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজস্ব বাড়াতে ফেনসিডিল আমদানির পরামর্শ আ. লীগ নেতার  

প্রকাশ:  ১২ এপ্রিল ২০২২, ১৯:২৯ | আপডেট : ১২ এপ্রিল ২০২২, ১৯:৪৭
লালমনিরহাট প্রতিনিধি

ভারতীয় ফেনসিডিল আমদানি করে রাজস্ব বাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে ভাইরাল হলেন আওয়ামীলীগ নেতা আজিজুল ইসলাম প্রধান।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে লালমনিরহাটের আদিতমারী থানা আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে এসপি'র উপস্থিতিতে এ বক্তব্য রাখেন তিনি। তার বক্তব্যের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আজিজুল ইসলাম প্রধান লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সদস্য এবং আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক ও সরপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

ভিডিওতে দেখা যায়, আজিজুল ইসলাম বলেন, সত্য বলব তাতে জেল ফাঁসি যা হয় হোক। ভারতে ফেনসিডিল মাত্র ৩৫ টাকা। এ ফেনসিডিল দিয়ে প্রতিদিন হাজার হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে। আমার তিন ছেলে মাষ্টাস পাস করেছে। তাদেরকে নিষেধ করলেও গোপন জিনিসের উপর আরও আগ্রহী হয়ে খাচ্ছে। ভারতে গিয়ে আমি নিজেও এক বোতল ফেনসিডিল খেয়েছি, ঘুম ছাড়া কিছু হয় না। ভারতের ডাক্তারের সাথে কথা বলেছি, দেশের তুসকা সিরাপের মতোই ফেনসিডিল। অথচ এটার জন্য হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে।

তিনি আরও বলেন, বিষয়টা বঙ্গবন্ধু কন্যার নজরে আনা যায় কি না? ভারত থেকে ৩৫ টাকায় ফেনসিডিল কিনে ৭০ টাকা ট্যাক্স নিয়ে ১০০ টাকায় বিক্রি করলেও রাজস্ব বাড়বে সরকারের। তাই বিষয়টি নিয়ে উচ্চ মহলে আলোচনা করা দরকার বলে দাবি করেন আওয়ামীলীগ নেতা আজিজুল ইসলাম প্রধান।

তার এমন বক্তব্য পুরো অনুষ্ঠানে সবাই অট্টহাসিতে প্রতিবাদ জানান। এ সময় কৌশলে তাকে থামিয়ে দেন অনুষ্ঠানের সভাপতি আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম। এমন বক্তব্যে হতভম্ব হয়ে পড়েন খোদ প্রধান অতিথি পুলিশ সুপার আবিদা সুলতানা।

আমদানি নিষিদ্ধ এবং যুব সমাজ ধ্বংসকারী ফেনসিডিল আমদানিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা আওয়ামীলীগ নেতার বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে ফেসবুকে।

পূর্বপশ্চিমবিডি/টিকেআর/এনজে

ফেনসিডিল,আজিজুল ইসলাম প্রধান,আওয়ামীলীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close